রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বকশীগঞ্জে শোক দিবসে মিলাদ মাহফিল ও খাবার পরিবেশন

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর): বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী, তরুণ সমাজ সেবক ব্যারিস্টার সামীর ছাত্তারের উদ্যোগে প্রতিবারের মত এবারও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও এতিমদের মাঝে খাবার পরিবেশন করা হয়েছে।

রোববার দুপুরে তার ধুমালীপাড়া নিজ বাসভবনে দুস্থ, এতিম শিশু ও অসহায় মানুষের মাঝে খাবার পরিবেশন করা হয়। একই সাথে ১৫ আগস্টে সকল শহীদদের রূহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে ব্যারিস্টার সামির ছাত্তারের প্রতিনিধি ব্যবসায়ী খোকন আকন্দ, বকশীগঞ্জ পৌরসভার কাউন্সিলর কামরুজ্জামান সুজন, জিসান হাবিব সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com